Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
নবাব সিরাজউদ্দৌলা পদক পেলেন চেয়ারম্যান বাচ্চু
বিস্তারিত

কুলাউড়া উপজেলার হাজীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চুকে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে পদক ও সম্মাননা পত্র প্রদান করা হয়েছে। সম্প্রতি হাজিপুরসহ কয়েকটি ইউনিয়নে ভয়াবহ বন্যায় মানুষের সাহায্যার্থে তাঁর ভূমিকা ও বিভিন্ন কর্মকান্ডে অবদান রাখায় তাকে এই সম্মাননা ও পদক প্রদান করা হয়।

২৪ জুলাই মঙ্গলবার দুপুর ১২টায় হাজীপুর ইউনিয়ন অফিসে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির কর্মকর্তাগনের কাছ থেকে “নবাব সিরাজউদ্দৌলা সম্মাননা পদক” গ্রহন করেন আব্দুল বাছিত বাচ্চু।

উল্লেখ্য, গত ২২ জুলাই ঢাকা পাবলিক লাইব্রেরীতে অনুষ্ঠানের মাধ্যমে এ পদক ও সম্মাননা পত্র প্রদান করা হয়েছে। হাজীপুর ইউনিয়নের বিভিন্ন কাজে ব্যস্থ থাকায় হাজীপুর ইউপি চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু এ অনুষ্ঠানে যোগ দিতে না পারায় সোসাইটির কর্মকর্তগন ইউপি অফিসে এসে পদক ও সম্মাননা পত্র দিয়ে যান।

তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পূর্বে দীর্ঘ ২২ বছর সক্রিয় সাংবাদিকতায় নিয়োজিত ছিলেন। নানাভাবে তৃনমূলের মানুষের পাশে দাড়িয়েছেন। এরপর ২০১৬ সালে তিনি হাজীপুর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হন। ।

এ ব্যাপারে চেয়ারম্যান আব্দুল বাছিত বাচ্চু প্রতিক্রিয়ায় বলেন, এ পাওয়া আমার নয়, হাজীপুর ইউনিয়ন বাসীর । আমার কাজে উৎসাহিত করার জন্য ইউনিয়ন বাসীর পক্ষ থেকে বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটিকে ধন্যবাদ জানাচ্ছি।

ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
31/07/2018
আর্কাইভ তারিখ
11/09/2018